আমি কীভাবে আমার কাস্টমার তথা গ্রাহকদের চিহ্নিত করব?
১। আপনার বর্তমান ক্লায়েন্ট বেস দেখুন। আন্দাজ করার পরিবর্তে, আপনি বর্তমানে যাদের সাথে কাজ করছেন তাদের খুঁজে বের করার জন্য কিছু সময় নিন। ...
২। তাদের বর্তমান অভ্যাসগুলো বিবেচনা করুন। ...
৩। তাদের লক্ষ্যগুলো চিহ্নিত করুন। ...
৪। তাদের ভয়ভীতি চিহ্নিত করুন। ...
৫। তারা কীভাবে তাদের পণ্য কেনার সিদ্ধান্ত নেয় তা চিহ্নিত করুন। ...
৬। নিজেকে জিজ্ঞাসা করুন আপনি কার সাথে কাজ করতে চান। ...
৭। তাদের কী কী দরকার?
কোন মন্তব্য নেই:
একটি মন্তব্য পোস্ট করুন