শুক্রবার, ১২ সেপ্টেম্বর, ২০১৪

ব্যক্তিগত উন্নয়ন – সমাপ্তি

“সাফল্য দর্শন”

ব্যক্তিগত উন্নয়নে যেসব মানসিক গুণাবলী দরকার তা নিয়ে এই লেখা। এগুলো প্রকৃত অর্থে সাফল্য দর্শন এর সূত্রসমূহ এবং আমি নিজে এর অনুসারী। আমি এই দর্শনে পুরোপুরি বিশ্বাস করি এবং এর উপর আস্থা রাখি। আমি বিশ্বাস করি একজন ব্যক্তি তার যেকোন ইচ্ছাকে বাস্তবে রূপান্তর করতে পারে যদি তিনি এই দর্শনের সূত্রগুলোর ওপর কর্তৃত্ব করেন।

আরও কিছু প্রয়োজনীয় ব্যাপার আপনাদের দরকার হতে পারে যেমনঃ নিজেকে জানার জন্য নির্দিষ্ট প্রশ্নসমূহ, নেতৃত্বের গুণাবলী কি কি এবং কি কি আবেগ বা অনুভূতির কারণে মানুষ ব্যর্থ হয়। এসকল বিষয় নিয়ে বিস্তারিত তথ্য সহকারে হাজির হব আপনাদের সামনে। তবে আরও কিছুটা সময় গবেষণা করার পর। কারণ যেসব তথ্য আমি এখানে উল্লেখ করেছি তার বাস্তব নিরীক্ষা ও পর্যবেক্ষণ করা হয়। এরপর পর তথ্যগুলো লিখিত রূপে সকলের সামনে হাজির করা হবে।

নিঃসন্দেহে সাফল্য দর্শন এর সূত্রগুলো আপনাদের জীবনে প্রয়োগ করতে পারেন। আপনার বাস্তব জীবনে সূত্রগুলো প্রয়োগ করুন এবং আপনার সুন্দর জীবনকে আরও সুন্দরতম করে তুলুন। কোন কাজে ব্যর্থ হয়ে থাকলে ইহাকে জয়ে রূপান্তর করুন এবং সফল জীবন যাপন করুন। আপনাদের কোন প্রশ্ন, ইচ্ছা বা মন্তব্য থাকলে এই ঠিকানায় যোগাযোগ করুন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন